সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
শহর আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে দুর্বৃত্তরা

শহর আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে দুর্বৃত্তরা

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল শহর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাসাইল উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহম আবু সাঈদ চৌধুরী বিএসসি এর পুত্র জাকির হোসেন লিটনকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে দুর্বৃত্তরা। ২৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে এঘটনা ঘটে।

এ বিষয়ে আহত জাকির হোসেন লিটনের কাছ থেকে জানা যায়, ২৪ তারিখ বৃহস্পতিবার রাতে গোডাউন বাজারের ছাতা মসজিদ থেকে নামাজ পড়ে বাসায় ফেরার পথে বাসার কাছাকাছি আসলে আনুমানিক আট থেকে দশজন কাপড়ে মুখ বাঁধা দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র দা এবং চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কোপ দেয়। তার মাথা, হাত-পা ও পিঠে কোপের আঘাতে মারাত্মক ভাবে আহত হয় এবং তার সাথে থাকা দুইজন বন্ধু দুর্বৃত্তদের প্রতিহত করার চেষ্টা করে এবং চিৎকার-চেঁচামেচিতে লিটনের বাসা থেকে লোকজন এসে লিটনকে বাসার ভেতরে নিয়ে যায়। তারপরেও কিছু সময় দুর্বৃত্তরা লিটনের বাসার সামনে অবস্থান করে নানা ধরনের হুমকিমূলক কথাবার্তা বলে। এর বেশ কিছুক্ষণ পরে আহত লিটনকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে স্থানীয় ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহেল ওয়ারেছ হুমায়ুন বলেন, বিষয়টি আমি জানতে পেরেছি পুলিশকে অবগত করা হয়েছে এখন পর্যন্ত মামলা করা হয়নি পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840