সংবাদ শিরোনাম:
কালিহাতীতে যুবকের মরদেহ উদ্ধার টাঙ্গাইলে ছেলের ছুরিকাঘাটে বাবা মৃত্যু, ছেলে আটক পাপ ও অশান্তি সৃষ্টিকারী অভ্যাস থেকে দূরে থাকা জরুরি বাসাইলের নাগাসিমে একশ’ মেঘাওয়াট সৌরবিদ্যুত কেন্দ্র স্থাপনের অনুমোদন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সখীপুর উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন দলের বাইরে যারা নির্বাচন করছে তারা বিদ্রোহী প্রার্থী    … কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক
শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত শরৎ খান

শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত শরৎ খান

প্রতিদিন প্রতিবেদক: বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ও বর্তমান প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঠিক জ্ঞান পৌছে দিতে নব-গঠিত সংগঠন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের টাঙ্গাইল জেলা শাখার উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাহচত হয়েছেন জনপ্রিয় র‍্যাপ সঙ্গীত শিল্পী শরৎ খান।

শুক্রবার (২২ মে) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের অফিসিয়াল ফেসবুক আইডি ও ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে শরৎ খান কে টাঙ্গাইল জেলা কমিটির উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মোঃ মঈনুল ইসলাম মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

মঈনুল ইসলাম মামুন বলেন, বঙ্গবন্ধু স্ব-শরীরে রাজপথের রাজনীতির পিছনে অন্যতম উৎসাহদাতা ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধুর রাজনীতির সফলতার কারিগর ছিলেন বঙ্গমাতা। অথচ বর্তমান প্রজন্মের অধিকাংশ ছেলে মেয়েরাই এ বিষয়ে অবগত নয়।

আমরা বঙ্গমাতার বিষয়ে বর্তমান প্রজন্মের কাছে সঠিক তথ্য পৌছে দিতে এ সংগঠন প্রতিষ্টা করেছি। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে জনসাধারনের কাছে তুলে ধরা ও বিভিন্ন সামাজিক কাজ কর্মে এ সংগঠন সক্রিয় থাকবে বলে জানান তিনি।

শরৎ প্রসঙ্গে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বলেন, শরৎ একজন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিবিদ ও বর্তমান প্রজন্ম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি সুষ্ট বিচরন রয়েছে। আমি আশা করি তার মাধ্যমে বর্তমান প্রজন্মের অনেকেই বঙ্গমাতা সম্পর্কে জানতে পারবেন এবং সে সংগঠনকে শ্রদ্ধার সহিত সংগঠনের কর্যক্রম পরিচালনা করবে। তাই তাকে উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840