সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
সকল উন্নয়নে শিক্ষার প্রয়োজন…..কালিহাতীতে বিভাগীয় কমিশনার

সকল উন্নয়নে শিক্ষার প্রয়োজন…..কালিহাতীতে বিভাগীয় কমিশনার

মনির হোসেন কালিহাতী : ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী বলেছেন, মানুষ যদি প্রাথমিক শিক্ষা লাভ করে ট্রেনিং নিয়ে খুব সহজেই দেশে-বিদেশে কাজ করে অর্থ উপার্জন করতে পারবে। এ জন্য সকল উন্নয়ন ক্ষেত্রে শিক্ষার প্রয়োজন রয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) কালিহাতীতে গৃহহীনদের বাসগৃহ নির্মান, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন শেষে কালিহাতী উপজেলা উপানুষ্ঠানিক শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের পুরস্কার বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি সকালে এলেঙ্গা শামছুল হক কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরন।

এর পরে নারান্দিয়া ইউনিয়নের বিল কাচিনা গ্রামের মৃত আঃ হামিদের ছেলে আজিজুল হকের বাড়িতে কাবিটা প্রকল্পের আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান কাজ এবং উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অর্থায়নে উপজেলা পরিষদ চত্ত্বরে সৌন্দর্য বর্ধন প্রকল্প উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা প্রশাসক শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোছাঃ মোস্তারী কাদেরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম,

উপজেলা নিবার্হী অফিসার অমিত দেব নাথ, সহকারী কমিশনার ভূমি শাহরিয়ার রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা সেহাব উদ্দিন, এলেঙ্গা পৌর মেয়র নূর-এ-আলম সিদ্দিকী ও নারন্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মাহমুদ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840