সখীপুরে বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাশ নিলেন ইউএনও ফারজানা আলম

সখীপুরে বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাশ নিলেন ইউএনও ফারজানা আলম

প্রতিদিন প্রতিবেদক সখীপুর : শিক্ষার্থীদের পড়াশোনার মানোন্নয়নের লক্ষ্যে টাঙ্গাইলের সখীপুরে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম দেখতে বিদ্যালয় পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আলম।গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার ইছাদিঘীর পাড় সরকারি প্রাথমিক  বিদ্যালয় পরিদর্শন করেন।
  শ্রেণিকক্ষ পরিদর্শনের একপর্যায়ে তৃতীয় শ্রেণির শ্রেণিকক্ষে প্রবেশ করেন। সেখানে শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় শেষে ক্লাশ নেন ইউএনও ফারজানা আলম।
এ সময় ইউএনও’কে দেখে শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে।
তৃতীয় শ্রেণির শিক্ষার্থী দিয়ামণি,নাদিয়া ও মিহান  বলেন, স্কুলের হালিমা ম্যাডাম আমাদের  ক্লাস নিচ্ছিলেন এমন সময় হঠাৎ করে ইউএনও স্যার ক্লাসে প্রবেশ করেন। স্যার আমাদের সঙ্গে কুশল বিনিময় করেন। পরে ইউএনও স্যার সুন্দরভাবে ক্লাস নিয়েছেন। আমরা অনেক কিছু শিখতে পেরেছি।
এছাড়াও ইছাদিঘী  আদর্শ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে বিজ্ঞান ও ইছাদিঘী দাখিল মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে গনিত ক্লাশ নেন। সেখানে শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন এবং শিক্ষা ও পড়াশোনার মান-উন্নয়নে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।
স্কুল ক্যাম্পাসের পাশে গড়ে ওঠা ইছাদিঘী বাজার বণিক সমিতির সদস্যদের নিয়ে বাজারের উন্নয়ন ও দোকানপাটে বসে যেন বখাটে যুবকরা আড্ডা না দিতে পারে সে ব্যাপারেও  নির্দেশ দেন।
এ বিষয়ে  উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম  জানান, সবার জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে জেলা প্রশাসক মোঃ কায়ছারুল ইসলাম  স্যারের নির্দেশনায় সবাইকে নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানসমূহ নিয়মিত পরিদর্শন করে যাচ্ছি। পরিদর্শনকালে ইছাদিঘী পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইছাদিঘী  আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষাদান কার্যক্রম আমাকে মুগ্ধ করেছে। ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকসহ সবাইকে অনুপ্রাণিত করার মাধ্যমে উপজেলার শিক্ষাক্ষেত্রে একটি ইতিবাচক পরিবর্তন আনার জন্য আমরা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি। আশা করি সফল হবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840