সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
সাংবাদিক সেলিমের পায়ের অপারেশন আগামীকাল

সাংবাদিক সেলিমের পায়ের অপারেশন আগামীকাল

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর: দৈনিক যুগান্তরের গোপালপুর প্রতিনিধি সেলিম হোসেনের পায়ে পঁচন ধরায় একটি পা কেটে ফেলতে হচ্ছে। শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট ডাক্তার ও কতৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

হাসপাতালে অবস্থানরত তার আত্মীয়স্বজনের সাথে কথা বলে চূড়ান্ত নিশ্চিত হওয়া গেছে। এ পর্যন্ত ৩ দফা অপারেশনে তার শরীরের ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় শরীর ব্যাপক দুর্বল হয়ে পড়েছে । কদিন ধরেই তেমন কিছু খেতে পারছেন না তিনি। মানসিকভাবে অনেকটা দুর্বল হওয়ায় আত্মীয়স্বজনরা তাকে নিয়ে উদ্বিগ্ন।

পঁচন শরীরের অন্যত্র ছড়িয়ে পড়ার আশঙ্কায় আগামীকাল শনিবার অপারেশন করে ডান পা  কেটে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সেলিম বর্তমানে ঢাকার ধানমন্ডিতে আনোয়ার খান মডার্ণ হাসপাতালের আইসিইউতে বিশেষজ্ঞ ডাক্তার আওতায় চিকিৎসাধীন।

 সেলিম গত  ২২ জুন গোপালপুর থেকে সিএনজি চালিত অটোতে ধনবাড়ী যাবার পথে নসিমনের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন। প্রথমে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, তারপর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল, অতঃপর ঢাকার পঙ্গু হাসপাতাল এবং সর্বশেষ, গত বুধবার ধানমন্ডির আনোয়ার খান মডার্ণ হাসপাতালে স্থানান্তর করা হয়। 


ইতিমধ্যে সেলিমের চিকিৎসায় বেশ ব্যয় হয়েছে। সামনের দীর্ঘ চিকিৎসায় আরো অর্থের প্রয়োজন। তার দরিদ্র পরিবার সেই ব্যয়ভার বহনে অক্ষম। ইতিমধ্যে স্থানীয় সাংসদ ছোট মনিরসহ উপজেলা প্রশাসনের কেউ কেউ কিছুটা কর্থিক সহায়তা করেছেন। পবিবারের সদস্যরা সেলিমের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840