সংবাদ শিরোনাম:
সৃষ্টি স্কুলের ছাত্র শিহাব হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

সৃষ্টি স্কুলের ছাত্র শিহাব হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

প্রতিদিনি প্রতিবেদক: টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের আবাসিক ভবনে ৫ম শ্রেনির ছাত্র শিহাব মিয়াকে নির্যাতন করে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে সৃষ্টি স্কুল এন্ড কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে সমবেত হয়। পরে জেলা প্রশাসক ড. মো: আতাউল গনির কাছে স্মারকলিপি প্রদান করে শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীরা সৃষ্টি স্কুলের ৫ম শ্রেনির ছাত্র শিহাব হত্যাকান্ডের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে প্রকৃত ঘটনা উদঘাটন করাসহ জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানায়। শিক্ষার্থীরা আরো বলেন, আগামী ৭ দিনের মধ্যে প্রকৃত আসামী খুজে বের করতে না পারলে এই আন্দোলন আরো কঠোর হবে।

উল্লেখ্য, শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার জানান, জানুয়ারি মাসে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। পঞ্চম শ্রেণির ছাত্র শিহাব নিয়মিত ভালোভাবেই পড়াশোনা করছিল। হঠাৎ গত সোমবার বিকেলে সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয় শিহাব অসুস্থ। আপনারা তাড়াতাড়ি আসেন। পরবর্তীতে ওই নাম্বারে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে স্কুল কর্তৃপক্ষ থেকে বলা হয় সিএনজি দুর্ঘটনায় সে আহত হয়েছে। পরে তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুল ভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে তারা বলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে যাওয়ার জন্য। হাসপাতালে আসার পর শুনতে পাই শিহাব মারা গেছে। স্কুলের শিক্ষকদের ভাষ্য স্কুলের আবাসিকের বাথরুমে শিহাব আত্মহত্যা করেছে।’

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840