সংবাদ শিরোনাম:
আন্তর্জাতিক পুরস্কার জিতলেন সাংবাদিক মির্জা শাকিল

আন্তর্জাতিক পুরস্কার জিতলেন সাংবাদিক মির্জা শাকিল

প্রতিদিন প্রতিবেদক: দেশের র্সবাধিক প্রচারিত ইংরজেি জাতীয় দৈনিক দ্যা ডেইলি স্টারের টাঙ্গাইল প্রতিনিধি মির্জা শাকিল র্মযাদার্পূণ এএসই ইন্টারন্যাশনাল ফটোর্জানালিষ্ট অ্যাওয়ার্ড-২০২৯ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন ।

রাশিয়ার রাজধানী মস্কোতে ৩ জুলাই (বুধবার) এক অনুষ্ঠানে মির্জা শাকিলের হাতে এই পুরস্কার তুলে দনে এএসই এর ভাইস প্রেসিডন্টে ভ্লাদমিরি সাভুসকনি।এর আগে প্রতিযোগীতার আয়োজকদের আমন্ত্রনে এবং র্সাবিক ব্যবস্থাপনায় উক্ত পদক প্রদান অনুষ্ঠানে যোগ দিতে মির্জা শাকিল ১ জুলাই মস্কো পৌঁছান।

প্রথমবাররে মত আয়োজতি আর্ন্তজাতকি এই ফটোসাংবাদকি প্রতযিোগীতায় বিভিন্ন দেশের অংশগ্রহনকারী আলোক চিত্রদের বাছাইকৃত ছবিগুলি নিয়ে মস্কোর এএসই তে একটি আলোকচিত্র প্রর্দশনীর আয়োজন করা হয়। সেখানে থেকে আর্ন্তজাতিক জুরি র্বোড মির্জা শাকিলের তোলা “ সেলেব্রেটিং লাইফ” শিরোনামে ছবিটিকে “মোবাইল ফোন” ক্যাটাগরীতে বিজয়ী ঘোষনা করনে।

মির্জা শাকিল ছাড়াও, হাঙ্গেরীর পিটার কিস, রিপাবলিক অব বলোরুসের আলক্সেি জরোসমিনেকো এবং ভারতরে বক্রিম রড্ডেি যথাক্রমে “পপিল” “ওয়াইল্ড লাইফ” এবং “এর্নাজি ফর ফউিচার” ক্যাটাগরীতে বিজয়ী হয়ে পুরস্কার লাভ করনে।

সকল আনুষ্ঠানকিতা শেষে ৫ জুলাই মির্জা শাকিলের দেশে ফেরার কথা রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840