সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ইয়াবা দিয়ে ফাঁসানোর মামলায় মির্জাপুরের পুলিশ ও সোর্সের দন্ড

ইয়াবা দিয়ে ফাঁসানোর মামলায় মির্জাপুরের পুলিশ ও সোর্সের দন্ড

প্রতিদিন প্রতিবেদক : মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির সাবেক কন্সট্রেবল রাসেলুজ্জামান ও সোর্স হাসান মিয়াকে সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রুপন কুমার দাশ এ দন্ড প্রদান করেন।রায় ঘোষণার পর তাঁদের জেল-হাজতে পাঠানো হয়েছে।

কন্সট্রেবল রাসেলুজ্জামানকে দেড় বছর ও সোর্স হাসান মিয়াকে এক বছরের দণ্ড দেওয়া হয়।

রাসেলুজ্জামান ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মোজাটি চরপাড়া গ্রামের মো. আক্তারুজ্জামানের ছেলে। হাসান মিয়া মির্জাপুর উপজেলার বাঁশতৈল নয়াপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

গত বছরের ২৮ নভেম্বরব জলুর রহমান নামের এক দিন মজুরের পকেটে ইয়াবা ঢুকিয়ে তাঁকে ফাঁসানোর চেষ্টা করেন দন্ডপ্রাপ্তরা।

এ মামলার অপর আসামী বাঁশতৈল ফাঁড়ির সাবেক উপসহকারী পরিদর্শক (এএসআই) রিয়াজুল ইসলাম, কনস্টেবল গোপাল চন্দ্র সাহা, তোজাম্মেল হক ও আবদুল হালিম এবং সোর্স আল আমিনকে বেকসুর খালাস দেওয়া হয়।

মামলার বিবরণ থেকে জানা যায়, দন্ডপ্রাপ্ত কনস্টেবল রাসেলুজ্জামান, সোর্স হাসান মিয়াসহ মির্জাপুর থানার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির পুলিশের আরও চার সদস্য এবং এক সোর্স গত বছরের ২৮ নভেম্বর পাশের সখীপুর উপজেলার রাজাবাড়ী উচ্চবিদ্যালয় এলাকায় বজলুর রহমান নামের এক দিনমজুরের পকেটে ইয়াবা ঢুকিয়ে মাদক ব্যবসায়ী হিসেবে তাকে জোর করে সিএনজিচালিত অটোরিক্সায় তোলেন। বজলুরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে অটোরিক্সা আটক করে।

বজলুরের কাছ থেকে ঘটনা শুনে উপস্থিত লোকজন পুলিশ ও সোর্সদের তল্লাশি করে তাদের পকেটে কিছু ইয়াবা পান। এরপর সাধারণ মানুষ ক্ষুব্ধ হয়ে পুলিশ ও সোর্সদের পিটুনি দিয়ে একটি দোকানে আটকে রাখেন।

খবর পেয়ে সখীপুর থানা-পুলিশ ঘটনাস্থলে আসে। এর আগেই তিনজন কৌশলে পালিয়ে যান। পরে চারজনকে পুলিশ সখীপুর থানায় নিয়ে যায়। সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আয়নুল হক বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে মামলা করেন।

তদন্ত শেষে সখীপুর থানার উপপরিদর্শক ওমর ফারুক গত ২ জানুয়ারি আদালতে পুলিশের পাঁচ সদস্য, দুই সোর্সসহ সাত আসামির বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। আদালত আটজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে এই রায় প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840