একটি ভোটও চুরি করতে পারবেন না- কাদের সিদ্দিকী

একটি ভোটও চুরি করতে পারবেন না- কাদের সিদ্দিকী

আমিনুল ইসলাম, সখীপুর: সারাদেশে কি হবে জানি না, তবে টাঙ্গাইলে একটি ভোটও চুরি করতে পারবেন না। ২০১৮ সালে নির্বাচন হয় নাই। ভালোভাবে ভোট হতে দেন। এখনও বহু মানুষ বঙ্গবন্ধু ও আপনাকে (শেখ হাসিনা) ভালোবাসে।

বৃহস্পতিবার ২৬ জানুয়ারি বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার নবগঠিত হতেয়া রাজাবাড়ী ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে হতেয়া হাজী হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অস্ত্র কোনো শক্তি না, অস্ত্র যাঁরা চালায় তাঁরাই শক্তি। আমরা অস্ত্র চালিয়েছি বঙ্গবন্ধুর নির্দেশে। এ কারণেই আমি বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা দিয়েছি। তিনি বলেন, মুক্তিযুদ্ধ শুরু হয়েছে। তখন বয়স ২৫ বছর। মা-বোনেরা ধর্ষিত হচ্ছে, ইজ্জত হারাচ্ছে। এজন্যই জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। বনবিভাগকে ১৫দিনের সময় দিয়ে বলেন, আপনারা গাছ পাহাড়া দেবেন। কারও ঘাড়ে ধরবেন না, কারও বাড়ি ভাঙ্গবেন না। আমরা দেশ স্বাধীন না করলে আপনারা কিছুই হতে পারতেন না। আপনারা মানুষের সেবা করবেন।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হুমায়ুন খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহসভাপতি আবদুল হালীম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম আবু সালেক হিটলু, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর, সদস্য আশিক জাহাঙ্গীর, পৌর জনতা লীগের সভাপতি আবু জাহিদ রিপন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840