সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
এমপি ছোট মনির উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু

এমপি ছোট মনির উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর: গোপালপুরে করোনা ভাইরাসের কারণে যারা লকডাউনে রয়েছেন তাদের ঘরে ঘরে চিকিৎসা সেবা পৌঁছে দিতে ভ্রাম্যমাণ মেডিকেল টিম চালু করেছেন স্থানীয় সংসদস সদস্য তানভীর হাসান ছোট মনির।

বুধবার (০৮ এপ্রিল) বিকেলে গোপলপুর খানার সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন তিনি। এছাড়াও একই স্থানে নিন্ম আয়ের কর্মহীন মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে জরুরী খাদ্য সহায়তা সার্ভিস চালু করেন তিনি।

এদুটি কর্মসূচি উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, গোপালপুর থানা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলীম আল রাজি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম রফিকুল ইসলাম।

এছাড়াও বিশেষ প্রয়োজনে খাদ্য ও প্রাথমিক চিকিৎসা সেবার জন্য এমপির হটলাইনে যোগাযোগ করা জন্য নাম্বার দেয়া হয়েছে। ভূঞাপুর ০১৭৬২৬৯১৬৩৪ ও গোপালপুর ০১৭৫৮৪৭৮৯৮৯।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840