সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
করোনায় টাঙ্গাইলের সাবেক জেলা প্রশাসকের মৃত্যু

করোনায় টাঙ্গাইলের সাবেক জেলা প্রশাসকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক: করোনায় আক্রান্ত হয়ে টাঙ্গাইলের সাবেক জেলা প্রশাসক ও সাবেক সচিব বজলুল করিম চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না রাজিউন)। রোববার (৩১ মে) সকাল ১১টার দিকে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এদিকে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে ২২ মে থেকে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন৷ অবস্থার অবনতি হলে ২৩ মে তাকে আইসিইউ তে নেওয়া হয়। ৩১ মে তার শারীরিক অবস্থার অবনতি হলে ভেন্টিলেটর দেয়া হয়। রোববার সকাল ১১টায় তিনি মারা যান।

তার মৃত্যুতে টাঙ্গাইলের বর্তমান জেলা প্রশাসক (ডিসি) মো. শহীদুল ইসলাম ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহম্মেদ সহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করেছেন।

টাঙ্গাইলের বর্তমান জেলা প্রশাসক শোক বার্তায় জানান, ৮৫ ব্যাচের বিসিএস ক্যাডারের কর্মকর্তা ছিলেন তিনি। বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোশিয়েশনের টাঙ্গাইল শাখার কর্মকর্তারাও তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840