সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
করোনায় ঢাকার মৃত ব্যাক্তির দাফন দেলদুয়ারে

করোনায় ঢাকার মৃত ব্যাক্তির দাফন দেলদুয়ারে

প্রতিদিন প্রতিবেদক : করোনায় ঢাকায় আক্রান্ত হয়ে মারা যাওয়া নয়ন মিয়ার (৫৩) দাফন টাঙ্গাইলের দেলদুয়ারে সম্পন্ন হয়েছে। শনিবার রাতে তার জানাযা ও দাফন সম্পন্ন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন আল ইহসান যুব পরিষদ ও ইসলামিক ফাউন্ডেশনের সদস্যরা ।

জানা যায়, উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ী গ্রামের নয়ন মিয়া গত শনিবার করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়।

লাশ দাফন করার জন্য উপজেলা প্রশাসনকে জানানো হলে ইসলামিক ফাউন্ডেশন ও আল ইহসান যুব পরিষদ টিমকে দাফন করার দায়িত্ব দেওয়া হয়। পরে রাত সাড়ে নয়টায় জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

দাফন কাজে অংশগ্রহণ করেন আল ইহসান পরিষদের সহ-সভাপতি মুফতি আব্দুল কাদের মাহমুদ, সাধারণ সম্পাদক মুফতি আসাদুল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক এম তারিকুল ইসলাম তাহের।

এসময় ইসলামিক ফাউন্ডেশন কর্মকর্তা রফিকুল ইসলাম ও মনির হোসেনসহ মৃত ব্যক্তির আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিনহাজ উদ্দিন মিয়া জানান, ঢাকায় নয়ন মিয়ার করোনা পজিটিভ হয় এবং মারা যান। এখন তাকে দেলদুয়ারের তালিকায় মৃত হিসেবে দেখানো হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840