সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
কালিহাতীতে আওয়ামী লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

কালিহাতীতে আওয়ামী লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

tangail pratidin

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী: কালিহাতী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার রাত ১২:০১ মিনিটে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।

স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম নেতাকর্মীদের সাথে নিয়ে ফুল দেন। এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, সদস্য আসলাম সিদ্দিকী ভূট্টোসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার নেতাকর্মীদের সাথে নিয়ে শহীদদের উদ্দেশ্যে পুষ্পস্তব অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আলম খসরু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আব্দুল লতিফ মোল্লা, শ্রমিক নেতা ওয়ারেছুল হাসান সিদ্দিকী প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840