সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
কালিহাতীতে গরু বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

কালিহাতীতে গরু বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : কালিহাতীতে গরু বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহির উদ্দিন (৪২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। দীর্ঘ দিন ওয়াইফাই লাইনের নামে টাওয়ার স্থাপন করে সেখানে বিদ্যুৎ সংযোগ দেয়ায় এ দূর্ঘটনা ঘটে।

এলাকাবাসী টাওয়ার স্থাপনকারীকে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানান। উপজেলার দেউপুর বড়বাজুর পাড়া গ্রামে ওয়াইফাই লাইনের টাওয়ারের নিচে গরু ঘাস খাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়।

নিহত ব্যাক্তি দেউপুর বড়বাজুর পাড়া গ্রামের শুক্কুর মাহমুদের ছেলে।

এলাকাবাসী জানান, রোববার বিকেলে গরু ওয়াইফাই টাওয়ারে নিচে ঘাস খাওয়ার সময় টাওয়ারের বিদ্যুৎতের তারে জড়িয়ে পরলে উদ্ধার করতে এসে কৃষকও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে এলাকাবাসী লাশ উদ্ধার করেন।

এলাকাবাসীর অভিযোগ, এক বছর পূর্বে ওয়াইফাই লাইন সংযোগের জন্য টাওয়ারটি স্থাপন করা হয়। কিন্তু সেখানে ওয়াইফাই লাইন না দিয়ে বিদ্যুৎ লাইন সংযোগ দেয়ায় এ দূর্ঘটনা ঘটে।

ওয়াইফাই টাওয়ারের মালিক মাহাবুব হোসেন জানান, রাতে ঝড়-বৃষ্টি হওয়ায় বিদ্যুতের তার ছিড়ে টাওয়ারে সংযুক্ত হয়। বিষয়টি আমার জানা ছিলো না । যে কারণে দূর্ঘটনা ঘটেছে। সে সল্লা ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রের উদ্যোগতা।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840