সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

কালিহাতীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ট্রাকের ধাক্কায় পিকআপ ভ্যানের হেলপারসহ দুইজন নিহত হয়েছেন।

এ ঘটনায় পিকআপ ভ্যানের চালক আহত হয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. কামাল হোসেন নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— পিকআপের হেলপার ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার গড়পাড়া গ্রামের মৃত কুদ্দুস মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২২), বগুড়ার ধুপচাচিয়া উপজেলার মথুরাপুর গ্রামের মো. এনামুলের ছেলে মো. বায়েজিদ (২০)।

পরিদর্শক কামাল হোসেন জানান, ঢাকা থেকে বাসা বাড়ির আসবাবপত্র নিয়ে পিকআপ ভ্যানটি বগুড়ার দিকে যাচ্ছিলো। পিকআপ ভ্যানটি এলেঙ্গাতে পৌঁছালে সামনের ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের হেলপারসহ দুইজন নিহত হন। এ ঘটনায় পিকআপ চালক আহত হয়েছেন। আহত পিকআপ চালককে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকআপটি পুলিশ জব্দ করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840