সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মনির হোসেন কালিহাতী: কালিহাতীতে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী কালিহাতী পৌরসভার সালেংকা গ্রামের সাহাদৎ হোসেনের ছেলে ইমতিয়াজ আহমেদ সিহাব (২০)।

কালিহাতী থানার এসআই সেকান্দর আলী জানান, সোমবার (২৭ এপ্রিল) সকালে কালিহাতী থেকে ইট ভর্তি একটি ট্রাক এলেঙ্গা যাওয়ার পথে উপজেলা বন বিভাগের সামনে এসে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাঁপা দিয়ে চালক পালিয়ে যায়।

এতে ওই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতের লাশটি পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840