সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কালিহাতীতে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার হাতিয়া অরক্ষিত রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

ঘারিন্দা রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক আলী আকবর স্থানীয়দের বরাতে জানান, বিকালে মোটরসাইকেলে তিন জন হাতিয়া রেলক্রসিং পারাপার হওয়ার সময় উত্তরবঙ্গগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লাগে। পরে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। একজনকে আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

স্থানীয়রা বলেন, হাতিয়া অরক্ষিত রেলক্রসিং এ বার বার এই ধরনের দুর্ঘটনা ঘটছে। তাই এই হাতিয়াসহ যে সমস্ত অরক্ষিত জায়গায় রেলক্রসিং নেই সেই জায়গাগুলোতে রেলক্রসিং দেওয়ার দাবি জানাচ্ছি।

উপ-পরিদর্শক আলী আকবর বলেন, দুই মোটরসাইকেল আরোহী ঘটনা স্থলেই মারা গেছে। এ ঘটনায় একজন আহত হয়েছে। তবে এখনো নিহতদের পরিচয় পাওয়া যায়নি। নাম পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840