সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় অজ্ঞাত ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকালে উপজেলার হাতিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবক উপজেলার সল্লা ইউনিয়নের টেকপাড়া গ্রামের ইনসান আলীর ছেলে আয়নাল হক (৩০)।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সকালে মাছ কিনে বিক্রি করার জন্য এলেঙ্গার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় আয়নাল। পরে হাতিয়া রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় সে।এসময় স্থানীয় লোকজন মরদেহ রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে বাড়িতে নিয়ে আসে।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন মাস্টার মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে লোক পাঠানো হলে তারা গিয়ে মরদেহ পায়নি। মরদেহটি স্থানীয় হওয়ায় স্বজনেরা বাড়িতে নিয়ে গেছে। তবে কোন ট্রেনে কাটা পড়ে মারা গেছে সেটি জানাতে পারেননি তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840