সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীর তেজপুর-সুরুজ সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন

কালিহাতীর তেজপুর-সুরুজ সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী: ১২ কোটি ৫ লক্ষ ২৮ হাজার টাকা ব্যায়ে কালিহাতীর নাগবাড়ী ইউনিয়নের তেজপুরে তেজপুর-সুরুজ ভায়া রামপুর বাজার ১৩ কি.মি. রাস্তা প্রশস্ত, মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কালিহাতীর এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে গান্ধিনা খেলার মাঠে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

নাগবাড়ী ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী। এতে বক্তব্য রাখেন এলজিইডি টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো. গোলাম আজম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বি.কম,

উপজেলা প্রকৌশলী মোহাম্মদ ফজলুর রহমান, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারন সম্পাদক ও দশকিয়া ইউপি চেয়ারম্যান এম.এ মালেক ভূইয়া, কোষাধ্যক্ষ অজয় কুমার দে লিটন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নাগবাড়ী ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক মো. জিন্নাহ মিয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840