কালিহাতীতে ধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

কালিহাতীতে ধর্ষণ ও হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: কালিহাতীতে এক কিশোরীকে ধর্ষণ ও হত্যা মামলার রায়ে দুই জনের যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা করেছে আদালত। বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম খালেদা ইয়াসমিন আসামিদ্বয়ের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দন্ডিতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার মৃত রহিজ উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ (৬৫) এবং ধর্ষণ ও হত্যায় সহায়তাকারী বাসাইল উপজেলার নাজির হোসেনের স্ত্রী মোছা. নাজমা(৩২)।

টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি নাছিমুল আক্তার জনান, ধর্ষণ ও হত্যার শিকার মোছা. আশা আক্তার টাঙ্গাইল সদর উপজেলার ফৈলারঘোনা গ্রামের মো. আ. আলীমের কন্যা। তিনি টাঙ্গাইল শহরের এনায়েতপুরে তার নানার বাড়িতে বসবাস করতেন।

বিগত ২০১৬ সালের ১৮ অক্টোবর মোছা. আশা আক্তার নানার বাড়ি থেকে নিখোঁজ হন। দীর্ঘ ১০-১২ দিনেও তাকে খুঁজে না পাওয়ায় তার বাবা মো. আ. আলীম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কালিহাতী থানার এসআই মো. নাসির উদ্দিন মোবাইল ট্রেকিং এর মাধ্যমে মোছা. নাজমাকে গ্রেপ্তার করেন। মোছা. নাজমা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নূর মোহাম্মদ কে পুলিশ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা জানান, ২০১৬ সালের ১৮ অক্টোবর তারা দুজনে মোছা. আশা আক্তারকে নিয়ে কালিহাতী উপজেলার ধানগড়া গ্রামের মান্দাই বিলের কাছে যান। নূর মোহাম্মদ পরে আশা আক্তারকে দুই বার ধর্ষণ করে এবং নাজমার সহায়তায় বিলের পানিতে ডুবিয়ে ও শ্বাসরোধে হত্যা করে।

পুলিশ তদন্ত শেষে ২০১৭ সালের ৩১ মে আসামিদ্বয়ের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে। মামলায় মোট ১১জন সাক্ষী আদালতে সাক্ষ্য প্রদান করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840