সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন

কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতীতে ফজরের নামাজ পড়তে গিয়ে নিখোঁজের ৮ দিন পর জঙ্গল থেকে বাহাজ উদ্দিন (৬০) নামে এক ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার বাংড়া শহীদ আবুল কালাম আজাদ উচ্চ বিদ্যালয়ের পাশে সাধন চন্দ্র নাথ পালের মালিকিধীন জঙ্গলের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।
মৃত বাহাজ উদ্দিন খান উপজেলার ধুনাইল গ্রামের মৃত সাহেব আলী খানের ছেলে।
স্থানীয় ও স্বজনেরা জানান, গত ১৩ এপ্রিল শনিবার ভোর সকালে ফজরের নামাজ পড়তে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না।
শনিবার (২০ এপ্রিল) উপজেলা বাংড়া আবুল কালাম আজাদ উচ্চ বিদ্যালয়ের পাশে সাধন চন্দ্র নাথ পালের মালিকিধীন জঙ্গলের ভেতরে একটি লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।
খবর পেয়ে বাহাজ উদ্দিনের লাশটি উদ্ধার করে পুলিশ। পরে বাহাজ উদ্দিনের স্ত্রী জুলেখা বেগম তার স্বামীর লাশ শনাক্ত করেন।
বাহাজ উদ্দিনের স্ত্রী জুলেখা বেগম বলেন,  আমার স্বামী ধান ব্যবসায়ী ছিলেন। শনিবার ভোরে এক লাখ টাকা নিয়ে ফজরের নামাজ পড়তে গিয়ে বাড়ি থেকে বের হয়।
সারাদিন ও রাতে বাড়িতে না ফেরার কারণে আমাদের মনে সন্দেহ জাগে। আমরা খোঁজাখুঁজি করতে থাকি। খোঁজ না পেয়ে রোববার কালিহাতী থানায় জিডি করা হয়।
কালিহাতী থানার এসআই সাজ্জাদ হোসেন জানান, শনিবার স্থানীয়রা বাংড়া সাধন চন্দ্র নাথ পালের মালিকিধীন জঙ্গলের ভেতর থেকে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করে। ধারনা করা হচ্ছে হত্যার পর লাশ জঙ্গলে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।
তিনি আরও জানান,নিহতের লাশ ময়না তদন্তের জন্য  টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে  থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840