সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
কালিহাতীতে বাস ও ট্রাক সংঘর্ষে আহত ১৫

কালিহাতীতে বাস ও ট্রাক সংঘর্ষে আহত ১৫

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার কালিহাতী গ্রামে বাস ও ট্রাক সংঘষের্ এ দূর্ঘটনা ঘটে।

কালিহাতী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল কালাম জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহি বাস টাঙ্গাইল যাওয়ার পথে উপজেলার কালিহাতী গ্রামের ফায়ার সার্ভিস অফিসের সামনে পৌছলে এলেঙ্গা থেকে ছেড়ে আসা ঘাটাইলগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববতির্ খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসের ১৫ জন যাত্রী আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এদের মধ্যে ৪ জন অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840