সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

কালিহাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

মনির হোসেন,কালিহাতী : কালিহাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮আগস্ট) সাড়ে ১১টায় বাংড়া ইউনিয়নের খিলদা গ্রামে নিজ বাড়িতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার বাংড়া ইউনিয়নের খিলদা গ্রামের নায়েব আলীর ছেলে শাহাদাত হোসেন (২১) ।
এলাকাবাসী জানান, শাহাদাত তার নিজ বাড়িতে বিদ্যুৎতের কাজ করতে ছিল সে সময় তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়। ঘটনাস্থলেই শাহাদাত হোসেন বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়।

বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান হাসমত আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শাহাদত তার নিজ বাড়িতে বিদ্যুৎতের কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায় ।

্র

এর আগে, টাঙ্গাইলের বাসাইলে বিদ্যুতের তারে জড়িয়ে নৌকার পাঁচ যাত্রী মারা গেছে। এরা হলো- বাসাইল উপজেলার গিলাবাড়ী গ্রামের নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০) একই এলাকার মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), একই এলাকার আতা মিয়ার ছেলের বউ (৩২) ( নাম জানা যায়নি) ও সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম ( ২৫)। শুক্রবার বিকেলে বাসাইল উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রুবেল জানান, নৌকাটি দাঁড়িয়াপুর থেকে গিলাবাড়ীতে আসছিল। এটি গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে বিলের মধ্যে থাকা বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে যায় নৌকার মাঝি। এসময় নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ডুবুরি পাঠানো হয়েছে। এছাড়াও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র অপারেশন কর্মকর্তা শফিকুর রহমান ঘটনার সত্যতা শিকার করেছেন। তিনি জানান, পাঁচজনের লাশ পাওয়া গেছে। আরো কেউ নিখোঁজ আছে কিনা বা মারা গেছে কিনা তা নিশ্চিত হতে ডুবুরী দল কাজ করছে।

বাসাইলের উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না জানান, ৫ জন নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত হওয়া গেছে। আরও এক শিশু নিখোঁজ রয়েছে। টাঙ্গাইল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840