সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
কালিহাতীতে মাদক সহ গ্রেফতার এক

কালিহাতীতে মাদক সহ গ্রেফতার এক

প্রতিদিন প্রতিবেদক কালিহাতী : কালিহাতীতে মাদক সহ মো. আলাউদ্দিন (৩৪) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশ। সে চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার মো. শফিকুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার ভোরে গোলচত্ত্বর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, রাজশাহী থেকে ঢাকাগামী গ্রামীন ট্রাভেলস পরিবহনের বাসে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ। এসময় দুইশ গ্রাম হেরোইন সহ আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মোরাদুজ্জামান জানান, বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার গ্রেফতারকৃতকে আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840