সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ
কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের এক সদস্য নিহত হয়েছেন।

শনিবার (২৬ অক্টোবর) সকালে টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাড়কের কালিহাতী উপজেলার সল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম (৪০) সিরাজগঞ্জের উল্লা পাড়ার আব্দুল লতিফের ছেলে এবং সে ঢাকায় পুলিশের এসবি (স্পেশাল ব্রাঞ্চ) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়ার নিজ বাসা থেকে আরিফুল ইসলাম মোটরসাইকেল নিয়ে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন।

পথিমধ্যে সল্লা এলাকায় পৌছলে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে। তিনি আরোও জানান, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে আইনি পক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840