সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীর এলেঙ্গায় নিরাপদ সড়ক দিবস পালন

কালিহাতীর এলেঙ্গায় নিরাপদ সড়ক দিবস পালন

প্রতিদিন প্রতিবেদক এলেঙ্গা : টাঙ্গাইলের এলেঙ্গায় ” মুজিব বর্ষের শপথ, নিরাপদ হবে সড়ক” এই স্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি এলেঙ্গার প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সভায় মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন, এসআই মতিউর রহমান, এসআই জিয়াউল হক, ট্রাফিক পুলিশের সার্জেন্ট সজিব সিকদার, এলেঙ্গা হাইওয়ে কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা।

পরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক, লিফলেট বিতরণ করা হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে স্থানীয় জনসাধারন, যানবাহনের চালক, হেলপার ও মালিকদের সচেতনার লক্ষ্যে সড়ক পরিবহন আইনের লিফলেট বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও মহাসড়কে চলাচল নিষিদ্ধ তিন চাকার অযান্ত্রিক যানবাহন ভটভটি, নচিমন, করিমন, ইজিবাইক ও রিকশা মহাসড়কে না চালানোর জন্য অনুরোধ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840