সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
কালিহাতীর শিশু‌ আছিয়া ধর্ষ‌ণের এক বছর পর চিকিংসাধীন অবস্থায় মৃত্যু

কালিহাতীর শিশু‌ আছিয়া ধর্ষ‌ণের এক বছর পর চিকিংসাধীন অবস্থায় মৃত্যু

মনির হোসেন কালিহাতী : কা‌লিহাতী‌তে ধর্ষ‌ণের এক বছর পর চি‌কিৎসাধীন অবস্থায় মারা গে‌ছে শিশু আ‌ছিয়া (৮) না‌মের এক শিশু।

সোমবার ভোর রা‌তে শিশুটি ঢাকায় আত্মীয়ের বাসায় মৃত্যু হয়। এর আগে গত বছ‌রের ৯ জুন শিশু‌টি‌কে ধর্ষণ ক‌রে উপ‌জেলার মালতী গ্রা‌মের তা‌য়েজ আলীর বখা‌টে ছে‌লে মাহবুব (১৮)।

জানা গে‌ছে, গত বছর ৯জুন ধর্ষক মাহবুব বি‌ভিন্ন প্র‌লোভন দে‌খি‌য়ে আছিয়াকে ডে‌কে তা‌দের বা‌ড়ি‌তে নি‌য়ে যায়। প‌রে এক‌টি ঘ‌রে নি‌য়ে তা‌কে ধর্ষণ ক‌রে। এতে সে গুরুত্বর অসুস্থ্য হ‌য়ে পড়‌লে টাঙ্গাইল সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।

পরে চি‌কিৎসক ধর্ষ‌ণের বিষয়টি শিশুটির প‌রিবার‌কে জানালে শিশুটির বাবা আশরাফ আলী বাদী হ‌য়ে একই গ্রা‌মের তা‌য়েজ আলীর ছে‌লেকে আসামী ক‌রে ধর্ষণ মামলা দা‌য়ের ক‌রেন।

এর আগে ধর্ষ‌ণের ঘটনা ধামাচাপা দি‌তে স্থানীয় প্রভাবশালীরা চাপ সৃ‌ষ্টি ক‌রে ব‌লে অ‌ভি‌যোগ ক‌রে‌ছেন শিশুটির প‌রিবার। প‌রে পু‌লিশ ধর্ষক মাহবুব‌কে গ্রেপ্তার ক‌রে কো‌র্টে প্রেরণ ক‌রে। এর কিছু‌দিন পর আসামী জা‌মি‌নে বের হ‌য়ে আসে।

শিশু‌ আছিয়ার নানা হযরত আলী খান জানান, ঢাকায় এক আত্মী‌য়ের বাসায় রেখে আছিয়াকে চিকিংসা করানো হচ্ছিলো। সোমবার ভোর রা‌তে আছিয়া ব্যাথা অনুভব ক‌রে ছটফট কর‌তে থা‌কে।

প‌রে হাসপাতা‌লে নেয়ার সু‌যোগ পাইনি তার আগেই সে মারা যায়। দুপু‌রের দি‌কে তা‌কে কালিহাতী উপ‌জেলার মালতী গ্রা‌মের বা‌ড়িতে আনা হয়। এরপর তার দাফ‌নের ব্যবস্থা করা হয় ।

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লের অন‌স্টোপ ক্রাইসিস সেন্টারের প্রোগ্রাম অফিসার (পিও) মো: বাইজেদ জানান, সে সময় ধর্ষ‌ণের ফ‌লে তার ব্যাপক রক্তক্ষরণ হয়। এতে মলদার ও জনন অ‌ঙ্গ (যৌনা‌ঙ্গে) ছি‌ড়ে গি‌য়ে এক হ‌য়ে যায়।

এতে আট‌টি সেলাই করার পরও তার শারী‌রিক অবস্থা অবন‌তি হওয়ায় ওই সময় তা‌কে ঢাকা মে‌ডি‌কেল হাসপাতা‌লে পাঠা‌নো হয়। অবস্থার অবন‌তি না হওয়ায় এক বছর ঢাকায় অবস্থান ক‌রে চি‌কিৎসা নি‌চ্ছিল শিশু‌টি।

কা‌লিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হো‌সেন জানান, ধর্ষ‌ণের ঘটনায় সেই সময় ধর্ষক মাহবুব‌কে গ্রেপ্তার ক‌রে কো‌র্টে প্রেরণ করা হ‌য়ে‌ছিল। পু‌লি‌শের প‌ক্ষ থে‌কে আদাল‌তে চার্জশ‌ীট দেয়া হ‌য়ে‌ছে। বর্তমা‌নে মামলা‌টি বিচারাধীন র‌য়ে‌ছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840