কালিহাতী আ’লীগ নেতা ও মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কালিহাতী আ’লীগ নেতা ও মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী: কালহিাতী উপজলো আওয়ামী লীগরে ভারপ্রাপ্ত সভাপতি ও উপজলো পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতার ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তার পরবিার।

সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে এ সংবাদ সম্মলেনরে আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ছেলে শামীম আল মামুন বলনে, তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আর্দশে অনুপ্রাণিত হয়ে শিশুকাল থেকেই তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

গত ২৯ মে বুধবার সন্ধ্যায় উপজলোর রতনগঞ্জ বাজারে আমার চাচা রফিকুল ইসলামের প্রতিষ্ঠান মা গার্মেন্টস বসে থাকা অবস্থায় আমার বাবার ওপর আয়নালসহ ২৫/২৬জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে হামলা চালায়।

র্বতমানে আহত অবস্থায় আমার বাবা, চাচা, ও চাচাতাে ভাই টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ৩১২ নং কেবিনে চিকিৎসাধীন আছেন। আমার বাবার মাথায় ১২ টি সলোই দওেয়া হয়ছে।

মামুন আরো বলনে, আমাদের পরিবারের সকল সদস্য নিরাপত্তাহীনতায় আছি। পুলিশ এ ঘটনায় ৩জনকে আটক করে আদালতে পাঠালেও তারা জামিনে বের হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজুর রহমান তোতা, হাজী নেয়াজ আলী, উপজেলার বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকলেছুর রহমান, উপজেলার নাগবাড়ী ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আকবর প্রমুখ।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840