কালিহাতী পৌরসভা নির্বাচনে আ’লীগ-বিএনপি সংঘর্ষ

কালিহাতী পৌরসভা নির্বাচনে আ’লীগ-বিএনপি সংঘর্ষ

প্রতিদিন প্রতিবেদক : চতুর্থ ধাপে টাঙ্গাইলের কালিহাতী পৌরসভায় ভোটগ্রহন কালে রোববার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আওয়ামীলীগ-বিএনপির সঙ্গে সংঘর্ষে উভয় পক্ষের চার ব্যক্তি আহত হয়েছেন।

গুরুতর আহতাবস্থায় দু’জনকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বেসরকারি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গুরুতর আহতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন(৩৮) ও পৌরসভার চামুরিয়া গ্রামের বিএনপি কর্মী মো. ইদ্রিস আলী(৪৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামীলীগ প্রার্থীর নেতাকর্মীরা সেখানে অবস্থানরত বিএনপি কর্মীদের সরে যেতে বললে উভয়পক্ষের মধ্যে প্রথমে তর্কবিতর্ক ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে উভয় পক্ষে ধাওয়া- পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

উভয় পক্ষই বাঁশের লাঠি নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে উভয় পক্ষের ৪-৫ নেতাকর্মী আহত হয়। গুরুতর আহতাবস্থায় যুবলীগ নেতা জামাল হোসেন ও বিএনপি কর্মী ইদ্রিস আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ও শহীদ সাহেদ হাজারি কলেজের অধ্যক্ষ আবু রায়হান জানান, ভোট কেন্দ্রের বাইরে ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে থাকতে পারে। ভোট কেন্দ্রের মধ্যে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, কালিহাতী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, ৩টি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ১০জন, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840