কালিহাতী ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

কালিহাতী ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মনির হোসেন কালিহাতী : কালিহাতীর এলেঙ্গায় বিভিন্ন ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এক ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৮ ব্যবসায়ীকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছে। এসময় বিপুল পরিমাণ নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়।

রবিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত টাঙ্গাইল ঔষধ প্রশাসন ও র‍্যাবের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরিয়ার রহমান জানান, ওষুধ আইন ১৯৪০ এর ২৭ ধারা অনুযায়ী নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা এবং বিক্রি করার দায়ে উপজেলার এলেঙ্গা সোনিয়া মেডিকেল হলের মালিক সুরুজ জামালকে ৩ মাসের জেল দেয়া হয়েছে।

মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা এবং বিক্রি করার দায়ে অন্তর মেডিকেল হলের মালিক কে-১০ হাজার, আলশেফা মেডিসিন শপের মালিক খোকন হোসেনকে ১০ হাজার, নুপুর ফার্মেসির মালিক নাসির উদ্দিনকে- ২০ হাজার, মায়া মেডিকেল হলের মালিক জয় কৃষ্ণ দে (পলাশ) কে ৩০ হাজার,

সেন মেডিকেল হলের মালিক অজয় সেন গোপালকে ১০ হাজার, দেব ফার্মেসীর মালিক স্বপন কুমার ভৌমিককে-১০ হাজার, শাহানা মেডিকেল হলের মালিক শাহাদত হোসেনকে-৫ হাজার টাকা মোট ৯৫ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে এবং জব্দকৃত ঔষধগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনার সময়ে উপস্থিত ছিলেন টাঙ্গাইল র‍্যাব ১২ এর কমান্ডার মেজর আবু নাঈম মো. তালাত ও ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক মোছা. নার্গীস আক্তার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840