সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
গোপালপুরে কাবাডি প্রতিযোগিতা

গোপালপুরে কাবাডি প্রতিযোগিতা

মো.নুর আলম গোপালপুর : গোপালপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্ম শতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত আন্তঃ স্কুল ও মাদ্রাসা কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) কাবাডি সেমিফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন। ধোপাকান্দি গার্লস বনাম রাধারানী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।

কাবাডি খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মুস্তাফিজুর রহমান,

থানা তদন্ত অফিসার কাইয়ুম খান সিদ্দিকী, আলহাজ্ব শামসুল মাস্টার, গোলাম রায়হান বাপন, আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান শিক্ষক ও ছাত্র-ছাত্রী এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840