সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
গোপালপুরে গাছ চাপায় কৃষকের মৃত্যু

গোপালপুরে গাছ চাপায় কৃষকের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের বাগুয়াটা গ্রামে গাছের নিচে চাপা পড়ে নূর মোহাম্মদ (৫২) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। সে মৃত কাশেম শেখের ছেলে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় মোহাম্মদ মন্টু জানান, রবিবার (৮ নভেম্বর) সকালে নূর মোহাম্মদ গাছ কাটার জন্য নদীর পাড়ে যায়। সেখানে গাছটি কাটার পর সেই গাছ তার ওপর এসে পড়ে।

এসময় সে ডাক চিৎকার করলে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে এসে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত নূর মোহাম্মদ স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। নূর মোহাম্মদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

স্থানীয়ভাবে তার যানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840