সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
গোপালপুরে জেএসসি পরীক্ষা শেষ না হতেই পৃথিবী থেকে চলে গেল শরিফা

গোপালপুরে জেএসসি পরীক্ষা শেষ না হতেই পৃথিবী থেকে চলে গেল শরিফা

মো.নূর আলম গোপালপুর : গোপালপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অটোরিকশা উল্টে শরিফা খাতুন (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থীর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন যাত্রী।নিহত শরিফা উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং হাদিরা বাজার এলাকার শফিকুল ইসলামের কন্যা।

আহতদের দুইজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৪ নভেম্বর) পৌরশহরের সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসির ইংরেজি পরীক্ষা দিয়ে, উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের তিন পরীক্ষার্থী ও দুই অভিভাবক মিলে একটি অটোরিক্সা ভাড়া করে বাড়ির ফিরছিলেন।

তাদের বহণ করা অটোরিক্সাটি নগদা শিমলা ইউনিয়নের পাগলা বাজার এলাকায় একটি বাঁকে পৌঁছালে, অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হচ্ছে ভেবে অটোরিক্সা চালক সজোরে ব্রেকে চাপ দেয়।

এতে অটোরিক্সাটি উল্টে গিয়ে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা দূর্ঘটনায় চালকসহ আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।

আহতদের মধ্যে পরীক্ষার্থী শরিফা খাতুন, অটোরিকশা চালক এবং একজন পরীক্ষার্থীর মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, কর্তব্যরত ডাক্তার তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে মুক্তাগাছা নামকস্থানে গুরুতর আহত জেএসসি পরীক্ষার্থী শরিফা খাতুন মারা যান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840