সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

গোপালপুরে নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর: গোপালপুরে স্বামীর পাশবিক নির্যাতন সইতে না পেরে চাঁদনী বেগম (২৫) এক গৃহবধূ আত্মহত্যা করার অভিযোগে উঠেছে । বুধবার ভোরে উপজেলার মাহমুদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ জানায়, ৫ বছর আগে উপজেলার মাদারজানি গ্রামের চাঁন মিয়ার বড় মেয়ে চাঁদনীর সাথে হাদিরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আখতার হোসেনের পুত্র খোকন মিয়ার সাথে বিয়ে হয়। তাদের জান্নাতী ও আবদুল্লাহ নামে দুটি সন্তান ও রয়েছে।

চাঁদনীর বাবা চাঁন মিয়ার অভিযোগ বিয়ের পর থেকেই জামাতা খোকন যৌতুকের জন্য চাঁদনীকে প্রায়ই মারধর করতো ।মঙ্গলবার সকালে দুপুরে চাঁদনীকে ২য় দফায় মারধোর করা হয়। সারাদিন তাকে খেতে দেয়া হয়নি।

সন্ধ্যার পর খোকন তাকে ৩য় দফায় মারধোর করতে গেলে চাঁদনী আত্মরক্ষার্থে রান্না ঘরে খিল দিয়ে আশ্রয় নেন। পরে রাতের কোন এক সময় চাঁদনী রান্না ঘরের ধর্নার সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।নির্যাতন সইতে না পেরে চাঁদনী আত্মহত্যা করে থাকতে পারে বলে জানান তিনি।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, থানায় আত্মহত্যার মামলা দায়ের হয়েছে। কিন্তু এটি হত্যা নাকি প্ররোচিত আত্মহত্যা সেটি নিশ্চিত করতে লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840