সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
গোপালপুরে পরিবহনে চাঁদা বন্ধে পুলিশের নির্দেশ

গোপালপুরে পরিবহনে চাঁদা বন্ধে পুলিশের নির্দেশ

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : গোপালপুরে পরিবহন থেকে চাঁদা আদায় বন্ধের পুলিশি অভিযান ও মতবিনিময় সভা। 

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম এর নির্দেশে (১০ জুন) দুপুরে গোপালপুর উপজেলার বাস মালিক সমিতির কার্যালয়ের যানবাহনের বিভিন্ন ধরনের চাঁদা আদায় বন্ধের নির্দেশে পুলিশ প্রশাসনের সাথে ও উপজেলা বাস মালিক সমিতির, ট্রাক, সিএনজি অটো মালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন গোপালপুর থানা অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান, এসআই মো. মুকুল মিয়া, বাস মালিক সমিতির সম্পাদক মো.রফিকুল ইসলাম মুকুল,

ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল কিবরীয়া দুলাল সহ সিএনজি অটো মালিক সমিতির কর্মকর্তা ও শ্রমিক নেতৃবৃন্দ। 

মতবিনিময় শেষে বিভিন্ন সিএনজি স্টেশনে ও বাস স্টেশনে হ্যান্ড মাইকে চাঁদা আদায় বন্ধ রাখা ও পরিবহন থেকে যাহাতে কোন প্রকার চাঁদা তোলা না হয় সেই বিষয়ে সতর্ক করা, এবং কোথাও কোন চাঁদা না দেওয়ার দিক নির্দেশনা দেওয়া হয়। 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840