গোপালপুরে পানিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত

গোপালপুরে পানিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক গোপালপুরঃ টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা প্রাণিসম্পদ এর প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে বিভিন্ন খামারি ও গবাদি পশুর খাদ্য ও বিভিন্ন খাদ্য প্রতিষ্ঠানের প্রদর্শনী মধ্য দিয়ে দিনভর এ প্রদর্শনী চলে। এবং খামারিদের জন্য প্রথম দ্বিতীয় ও তৃতীয় অর্জনকারীদের জন্য পুরস্কার বিতরণ করা হয়েছে।

(১৬ ফেব্রুয়ারি) বুধবার গোপালপুর উপজেলা ও উপজেলা প্রাণীজ হাসপাতাল এর আয়োজনে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় অধিদপ্তর এর বাস্তবায়নে, গোপালপুর বিআরডিবি মাঠ প্রাঙ্গনে পানিসম্পদ প্রদর্শনীর আয়োজন করা হয়।

স্বাগত বক্তব্য ও সঞ্চালনা করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শরীফ আব্দুল বাসেত, এসময় উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সাদিয়া ইসলাম সীমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ জাঈদ তালুকদার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুদীপ ভট্টাচার্য, উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. শহীদুজ্জামান নয়ন, গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোশারফ হোসেন, আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম লাভলু, আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি আসাদুজ্জামান সোহেল, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মোহাম্মদ সাইফুল ইসলাম, আরো উপস্থিত ছিলেন অন্যান্য দপ্তরের কর্মকর্তা ও আগত খামারি এবং দর্শকবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840