সংবাদ শিরোনাম:
গোপালপুরে মালিক ও শ্রমিক সমন্বয়ে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়

গোপালপুরে মালিক ও শ্রমিক সমন্বয়ে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়

প্রতিদিন প্রতিবেদক (গোপালপুর): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মালিক ও শ্রমিক সমন্বয়ে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
(২৬ ডিসেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় গোপালপুর বাস স্ট্যান্ড চত্বরে নৌকার নৌকার অস্থায়ী অফিসে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা গোপালপুর শহরের বিভিন্ন উন্নয়ন ও প্রধান প্রধান সড়ক প্রশস্ত করণ এবং বাইপাস রাস্তা করণ কথা ও মডেল বাস স্ট্যান্ড নির্মাণের আলোচনায় উঠে আসে। এবং সকলকে নৌকার মার্কার ভোটা চাওয়ার ভোট দেওয়ার আহ্বান জানান।
গোপালপুর বাস মালিক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব রহমতুল কিবরিয়া (বেলাল) এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এমপি ছোট মনির,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান (অব:) অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান, টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, টাঙ্গাইল জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তুষার আহমেদ, গোপালপুর বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ লাল মিয়া, বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আশরাফুল কবির আজাদ, এ সময় আরো উপস্থিত ছিলেন গোপালপুরের বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী এবং মালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও সকল শ্রমিক ও মালিক সদস্য বৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840