সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
গোপালপুরে ৪হাজার ৭শত টাকা জরিমানা

গোপালপুরে ৪হাজার ৭শত টাকা জরিমানা

মো. নুর আলম গোপালপুর ঃ করোনাভাইরাসের সংক্রমন রোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি ও সর্বাত্বক লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরে ২৩টি মামলায় ৪ হাজার ৭ শতটাকা জরিমানা করা হয়েছে। 

শুক্রবার পৌর শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্যাট মো. পারভেজ মল্লিক ভ্রাম্যমান আদালত এ জরিমানা করেন। 

উপজেলা সহকারী ভূমি সাদিয়া ইসলাম সীমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলিম আল রাজি, এসময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন, পৌরমেয়র রকিবুল হক ছানা, এসময় উপস্থিত ছিলেন শিল্প ও বণিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর উপস্থিত ছিলেন। 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840