সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে নারী উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঘাটাইলে নারী উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : ঘাটাইলে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ।

শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে মেলার সভাপতি হিসেবে উদ্ভোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সহকারী কমিশনার (ভুমি) নুর নাহার বেগম।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র শহিদুজ্জামান খান মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সমন্বয়ক নারী উদযাপন উন্নয়ন কর্মসুচী মিলন মুখার্জী, পাকুটিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নিসা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা খাতুন।

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840