ঘাটাইলে শামসুর রহমান খান শাজাহান স্মৃতি ফাউন্ডেশনের শিক্ষাবৃত্তি পুরস্কার বিতরণ

ঘাটাইলে শামসুর রহমান খান শাজাহান স্মৃতি ফাউন্ডেশনের শিক্ষাবৃত্তি পুরস্কার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নবগঠিত লক্ষিন ইউনিয়নে সিদ্দিখালী নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে (৭মার্চ) শনিবার দুুপুর ২টায় শামসুর রহমান শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান, নগদ অর্থ সহায়তা, পুরষ্কার বিতরণ ও শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের নতৃন ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শামসুর রহমান খান শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাংগাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক এমপি আলহাজ্ব আমানুর রহমান খান রানা। বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আ ন ম বজলুর রহিম (রিপন), ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহিনা সুলতানা শিল্পী, সাবেক ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন, রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ হোসেন সরকার, কৃষক লীগের ঘাটাইল উপজেলা শাখার সভাপতি মোঃ আলমঙ্গীর হোসেন (বাবু), আওয়ামী লীগ নেতা আসিফ সিদ্দিকী প্রমুখ।

শামসুর রহমান খান শাহজাহান স্মৃতির প্রতি সস্মান জানিয়ে বক্তারা বলেন, তিনি শুধু একজন নেতাই ছিলেন না, তিনি ছিলেন এ দেশের স্থপতি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর। তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক, বার বার নির্বাচিত জাতীয় সংসদের সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামীলী গের আমৃত্যু সভাপতি। তিনি ছিলেন ঘাটাইলের সন্তান । তার কর্মময় জীবন সম্পর্কে আলোচনা করে শেষ করা যাবে না।

তিনি সারাটি জীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে একনিষ্ঠভাবে বঙ্গবন্ধুর সাথে জড়িত থেকে রাজনীতি করতেন। তারই ধারাবাহিকতায় দেশরত্ন শেখ হাসিনার দেখানো পথে অবিচল থেকে রাত দিন পরিশ্রম করে যাচ্ছি প্রিয় ঘাটাইলবাসি তথা টাঙ্গাইলের মানুষের জন্যে।

শাহজাহান স্মৃতি ফাউন্ডেশনের জন্যে স্থায়ী ভবন নির্মানের লক্ষে ভূমিদান করেন শামসুর রহমান খান শাহজাহান খান ফাউন্ডেশনের সাধারন সম্পাদক লুৎফর রহমানের মা লাইলী বেগম।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840