সংবাদ শিরোনাম:
মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন
ঘাটাইলে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

ঘাটাইলে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল : ঘাটাইলে মানববন্ধন কর্মসুচি পালন করেছে উপজেলার এমপিও ভুক্ত বেসরকারী শিক্ষক-কর্মচারীরা।

বৃহস্পতিবার সকাল ১১ টা ঘাটাইল উপজেলা পরিষদের সামনে কর্মসুচিতে উপজেলার মাধ্যমিক স্কুল ও মাদরাসার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় পাঁচ শতাধিক শিক্ষক-কর্মচারীরা অংশ গ্রহণল করেন।

শিক্ষক নেতারা শিক্ষক-কর্মচারীদের মূল বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাষ্টের জন্য ১০% কর্তনের প্রজ্ঞাপন বাতিলের দাবি জানান। এ ছাড়া বেসরকারী সকল শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা.দিপু মনির সুদৃষ্টি কামনা করেন।

বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি খন্দকার তাহাজজত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ শিক্ষক নেতৃবৃন্দ।

পরে স্থানীয় ইউএনও এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840