সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে সাবেক এমপি রানার শীতবস্ত্র বিতরণ

ঘাটাইলে সাবেক এমপি রানার শীতবস্ত্র বিতরণ

এম আই শিহাব, ঘাটাইল: মানবিক মূল্যবোধে জাগ্রত হয়ে হত দরিদ্র মানুষের মাঝে বিরামহীন শীতবস্ত্র বিতরণ ও ধর্মীয় চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিয়মিত বার্ষিক ইসলামী মহা সম্মেলনে নিজকে মনোনিবেশ করেছেন টাঙ্গাইল-০৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা। পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগে, আওয়ামী লীগের তৃণমূলের নেতা কর্মীদের সাথে পথসভা ও গণসংযোগ করছেন।

খোঁজ নিয়ে জানা যায় সাবেক এ সাংসদ ঘাটাইল নিজ বাস ভবনে অবস্থান করে প্রত্যেহ উপজেলার বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করছেন। ইতিমধ্যে তিনি মাইধারচালা,জোড় দিঘী,দত্তগ্রাম,শাহপুর চৈথট্ট ( প্রতিবন্ধী অটিস্টিক) প্রভৃতি স্থানে শীতবস্ত্র বিতরণ করেছেন।

পরে গভীর রাত পর্যন্ত অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে যোগ দিচ্ছেন। সম্প্রতি তিনি ১২ টি স্থানে অনুষ্ঠিত বার্ষিক মহাসম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ইসলামী চিন্তাবিদদের ওয়াজ, বয়ান শুনেছেন। উপজেলার মধ্যকর্ণা,দেলুটিয়া, কোর্ট মসজিদ চত্ত¡র, নলমা,কোকর বাড়ী,দত্তগ্রাম, পেচার আটা,বকশিয়া,কান্দুলিয়া,কাইতকাই চালা,কাজীপাড়া প্রভৃতি স্থানে এসব ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কফিলুর রহমান ভূটান বলেন গরীবের মাঝে নিয়মিত শীতবস্ত্র বিতরণ করে আমাদের নেতা এখন গরীবের রানা ভাই নামে খ্যাতি অর্জন করেছে। ঘাটাইলের আওয়ামীলীগকে সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে প্রতিষ্ঠিত করতে জনপ্রিয় রানা ভাইর বিকল্প কেউ নেই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840