সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিয়নসহ জেলায় নতুন আক্রান্ত এগার

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিয়নসহ জেলায় নতুন আক্রান্ত এগার

প্রতিদিন প্রতিবেদক : ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পিয়নসহ নতুন করে আরও ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৪৬ জনে।

শুক্রবার জেলা থেকে ঢাকায় নমুনা পাঠানো হয়েছে মোট ৪৩৮টি। নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারীসহ নতুন ১১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে টাঙ্গাইলে আক্রান্তের সংখ্যা ১৪৬ জনে। আক্রান্তদের মধ্যে ১০৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

এর পূবের্ গত ২৪ মে পাঠানো ১২০টি নমুনা পরীক্ষার রিপোর্টে ১১টি পজিটিভ ও ১০৯টি নেগেটিভ আসে। তাদের মধ্যে মধুপুর উপজেলায় তিনজন, কালিহাতী উপজেলায় দুজন, নাগরপুর উপজেলায় একজন, দেলদুয়ার উপজেলায় দুজন, সদর উপজেলায় দুজন এবং ঘাটাইল উপজেলায় একজন রয়েছেন।

এছাড়া ৩৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আর মৃত্যুবরণ করেছেন চারজন। এখন পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ৪৮৭৯টি।

এর মধ্যে নেগেটিভ এসেছে ৪২৯৯টি। হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২৩ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছে মোট ৮৫১২ জন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840