সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত

চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার চাঞ্চল্যকর মাদ্রাসা শিক্ষক আব্দুল হক (৫৬) হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ছবুর (৫০) কে টাঙ্গাইল জেলার সখিপুর থানাধীন সখিপুর পৌরসভাস্থ কাঁচা বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ।

সোমবার ( ১লা এপ্রিল ) আনুমানিক রাত ৯ টার দিকে টাঙ্গাইল জেলার সখীপুর থানাধীন পৌরসভাস্থ কাচাঁ বাজার থেকে  উক্ত মামলার এজাহারনামীয়  ৩নং আসামী ছবুর (৫০)কে আটক করা হয় । তার   পিতার নাম  মৃত ওয়াজেদ আলী ।

 

গত ১৫/০২/২০২৪ খ্রিঃ তারিখ ভিকটিম মাদ্রাসা শিক্ষক আব্দুল হক মিয়া (৫৬) তার পাওনা টাকা আদায়ের উদ্দেশ্যে আসামি জয়নব বেগম (৩৮) এর বাড়িতে যান। কিন্তু ঐদিন ভিকটিম আব্দুল হক মিয়া বাড়ি ফিরে না এলে পরের দিন আব্দুল হক মিয়ার স্ত্রী মোসাঃ আয়শা খাতুন (৫১) টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানা পুলিশের সহায়তায় আসামি জয়নব এর দেখানো মতে জয়নব এর বাড়ির উঠানের মাটির নিচ হতে তার স্বামী আব্দুল হক মিয়ার মৃতদেহ উত্তোলন করেন।

উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী মোসাঃ আয়শা খাতুন (৫১) বাদী হয়ে গ্রেফতারকৃত আসামী ছবুর সহ ৪ জন এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানায় ০১টি হত্যা মামলা দায়ের করেন ।

সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচারিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং আসামীরা গ্রেফতার এড়াতে ঘটনার পর পরই এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। উক্ত আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-১৪, গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীদের অবস্থান জানার চেষ্টা করে

এ ঘটনায় র‌্যাব-১৪ এর উপ পরিচালক মেজর মনজুর মেহেদী ইসলাম বলেন, উক্ত ঘটনায় ৪জন আসামীর মধ্যে ১লা এপ্রিল টাঙ্গাইল জেলার সখীপুর থানাধীন পৌরসভাস্থ কাচাঁ বাজার থেকে  উক্ত মামলার এজাহারনামীয়  ৩নং আসামী ছবুর (৫০)কে আটক করা হয় । উক্ত হত্যার ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত আছে। উক্ত এজাহারনামীয় আসামীকে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করার নিমিত্তে ভূঞাপুর থানায় ইতোমধ্যে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840