সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদে দেলদুয়ারে মানববন্ধন ও বিক্ষোভ

ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদে দেলদুয়ারে মানববন্ধন ও বিক্ষোভ

TANGAIL-PRATIDIN

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার: দেলদুয়ারে ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) উপজেলা পরিষদের সামনে তারা বিক্ষোভ করে। এসময় উত্ত্যক্তকারীর দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন করে তারা।

পরে শিক্ষার্থীদের উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার যথাযথ বিচারের আশ্বস্থ করলে শিক্ষার্থীরা মানব বন্ধন ছেড়ে স্কুলে চলে যায়। মঙ্গলবার ডাঃ এফ আর খান পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের স্কুলে যাওয়ার পথে উত্যক্ত করে জাঙ্গালিয়া গ্রামের আলী হোসেনের বখাটে ছেলে তানজিল।

বিদ্যালয়ের কয়েকজন ছাত্র এর প্রতিবাদ করলে তানজিল তাদের মারধর করে। জনৈক শিক্ষক এগিয়ে এলে তাকেও প্রাণ নাশের হুমকি দেয়। এ ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষার্থীরা উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ প্রদর্শন করে।

বিক্ষোভ শেষে ফেরার পথে শিক্ষার্থীদের ওপর দ্বিতীয় দফা হামলা চালায় বখাটে তানজিল ও তার সঙ্গীরা। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা ইয়াসমিন জানান, দশম শ্রেণীর ছাত্র তানজিলকে বিভিন্ন অভিযোগের দায়ে হোম টিসি দেয়া হয়েছে। সেই সঙ্গে বিদ্যালয় আঙিনায় প্রবেশেরও নিষেধাঙ্গা দেয়া হয়েছে। কিন্তু নিষেধাঙ্গা অমান্য করে সে বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষার্থীদের সঙ্গে খারাপ আচরন করছে।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার বলেন, ছাত্রী উত্ত্যক্তকারীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840