সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
ছোট মনির এমপি’র নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

ছোট মনির এমপি’র নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : টাঙ্গাইল-২ (গোপালপুর-ভুঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ছোট মনিরের নামে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলার হাদিরা ইউনিয়নের এইচবি কলেজের উদ্যোগে অনুষ্ঠিত হাদিরা এইচবি কলেজ, হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়, হাদিরা ফাযিল মাদ্রাসা, ভাদুরীচর উচ্চ বিদ্যালয়, ভাদুরীচর হাবিবা সাত্তার মহিলা মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থী, শিক্ষক, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণে এক বিশাল মানববন্ধনে, স্থানীয় সংসদ সদস্য ছোট মনিরসহ নয়জনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, স্থানীয় সংসদ সদস্য জনাব ছোট মনির একজন শান্তিপ্রিয় মানুষ। তার সুনামক্ষুন্ন এবং গোপালপুর-ভুঞাপুর উপজেলার উন্নয়নকে বাধাগ্রস্থ করতেই একটি কুচক্রিমহল ইন্দনে আদালতে এই মিথ্যা ও ষড়যন্ত্রমুলক অভিযোগ দায়ের করা হয়েছে। অবিলম্বে এই অভিযোগ প্রত্যাহার করতে হবে।

স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ দাবি করেন, ছাত্রলীগ নামধারী মামলার বাদী জুয়েল উরফে ডেঞ্জার জুয়েল একজন চিহ্নিত মাদক সেবনকারী ও ব্যবসায়ী। বেশ কয়েকবার মাদক মামলায় পুলিশের হাতে গ্রেফতার এবং সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত হওয়ায়, উপজেলা ছাত্রলীগ ইতিপূর্বে তাকে সংগঠন থেকে বহিস্কার করেছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, হাদিরা এইচবি কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক, হাদিরা হাতেমআলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, যুবলীগনেতা রোকনুজ্জামান বাদল, ছাত্রলীগনেতা হুমায়ুন কবিরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষকমন্ডলী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840