সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
জমে উঠেছে সখীপুর বাজার বণিক সমিতির নির্বাচন

জমে উঠেছে সখীপুর বাজার বণিক সমিতির নির্বাচন

আমিনুল ইসলাম, সখীপুর : টাঙ্গাইলের সখীপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির নির্বাচন জমে উঠেছে । দিন যতো ঘনিয়ে আসছে ততো জমে উঠেছে ঠছে নির্বাচন। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে বাজার, চা স্টল, হাট-বাজার, পথে ঘাটে আলোচনা বিষয় হয়ে উঠেছে সখীপুর বাজার বণিক সমিতির নির্বাচন সমিতির নির্বাচন। আগামী রবিবার ৭ অক্টোবর বাজার বণিক সমিতির নির্বাচনের ভোট গ্রহণ সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত। ৯ টি পদের বিপরীতে ৯ টি পদে মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। সভাপতি মোঃ.খলিলুর রহমান ( চেয়ার) বিল্লাল হোসেন (ছাতা), ও আব্দুস সামাদ সিকদার মোটর (সাইকেল)। সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ আল মামুন (আনারস) শরীফুল ইসলাম লেবু (মোরগ) ও লোকমান হোসেন (আম)। সহ-সভাপতি পদে হাজী মোঃ মিন্টু দেওয়ান (মোমবাতি )ও মোঃ জাহাঙ্গীর আলম (চাকা)।
সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আলম মিয়া (মাছ) জেলহক সিকদার ( বোতল ) ও শফিকুল ইসলাম ( হারিকেন)। কোষাধ্যক্ষ পদে আনোয়ার হোসেন ( দেয়াল ঘড়ি)ও আসাদুজ্জামান (মই) ।
সাংগঠনিক সম্পাদক পদে নজরুল ইসলাম নাহিদ (খেজুর গাছ), জুয়েল রানা (কলসি), মিন্টু খান (কাপ পিরিচ) ও হারুনুর রশিদ ( বৈদ্যুতিক পাখা)। দপ্তর সম্পাদক পদে আব্দুস সামাদ ( হাতী) ও খন্দকার সোলায়মান কবির ( টিউবওয়েল)ও শাহজাহান মিয়া (বটগাছ)।ক্রীড়া সম্পাদক পদে শফিকুল ইসলাম( ফুটবল ), শাহাদাত হোসেন ( হাঁস ) মিজানুর রহমান ( প্রজাতি) ও লিফটন খান ( বাসা গাড়ী)। প্রচার সম্পাদক রনজিত চন্দ্র শীল ( মাইক) ও গোবিন্দ কর্মকার (রিক্সা।
উপজেলা সমবায় কর্মকর্তা ও নির্বাচন কমিটির সভাপতি মোঃ আব্দুর রহিম জানান, সখীপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির মোট ভোটার ২ হাজার ৩৫৩ জন।নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। স্বতস্ফুর্ত ভাবে ভোটার এবং প্রার্থীরা প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন করা যাবে বলে আশা করছি।। তবুও অধিক নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840