সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
জেলা খাদ্য নিয়ন্ত্রন অফিস চত্বরে বৃক্ষ রোপন

জেলা খাদ্য নিয়ন্ত্রন অফিস চত্বরে বৃক্ষ রোপন

খায়রুল খন্দকার : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিব শতবর্ষ” উপলক্ষ্যে টাঙ্গাইল জেলা খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষ রোপন কর্মসূচী করা হয়েছে।


সোমবার (২১সেপ্টেম্বর) টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এলাকায় জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় প্রাঙ্গণে ফলজ ও ঔষধি মোট আট টি চারা গাছ (আম,পেয়ারা,আমলকি,নিম, কৃষ্ণচূড়া) রোপন করা হয়। 
বৃক্ষ রোপনের সময় উপস্থিত ছিলেন জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, বিশ্বাস খাদ্য গুদাম ( ১ম শ্রেণী) এর সংরক্ষন ও চলাচল কর্মকর্তা সাইদুর রহমান, জেলা খাদ্য পরিদর্শক তোজাম্মেল হোসাইন, খাদ্য পরিদর্শক শামছুন্নাহার, খাদ্য পরিদর্শক ফারহানা আক্তার, উপ খাদ্য পরিদর্শক নিয়াজ আহমেদ হিমেল সহ অন্যান্য কর্মচারীবৃন্দ।


জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন বলেন, করোনা ভাইরাস যদিও আমাদের সব অগ্রযাত্রা সাময়িকভাবে থামিয়ে দিয়েছে, আমাদের চাওয়া জনগণ এর থেকে মুক্তি পাবে এবং আবারও এগিয়ে যাব আমরা। দেশের প্রাকৃতিক পরিবেশ রক্ষা করা ও জনগণের খাদ্য ও পুষ্টি নিশ্চিত করার লক্ষ্যে সবাইকে বেশি করে গাছ লাগানোর প্রতি আহ্বান জানান তিনি।


জেলা খাদ্য পরিদর্শক তোজাম্মেল হোসাইন বলেন জলবায়ুর পরিবর্তন রোধে সামাজিক বনায়নের কোনো বিকল্প নেই। মানুষের জীবন বাঁচাতে বৃক্ষের গুরুত্ব অনেক। কাজেই আমরা সবাই এই বর্ষায় গাছ রোপন করে দেশে পরিবেশের ভারসম্য রক্ষায় বিশেষ ভূমিকা রাখতে  চাই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840