সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
টাঙ্গাইলের একটি ব্যবসা প্রতিষ্ঠানে চিত্র তারকা

টাঙ্গাইলের একটি ব্যবসা প্রতিষ্ঠানে চিত্র তারকা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইল শহরের জেলা সদর রোড আকুর টাকুর পাড়ায় ফ্যাশন হাউজ টুয়েলভ-এর শো-রুম উদ্বোধন করেন চিত্রতারকা ফেরদৌস ও পূর্ণিমা।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে জেলা সদর রোড আকুর টাকুর পাড়ায় প্রতিষ্ঠানের কার্যালয়ে ফিতা ও কেক কেটে উৎসব মুখর পরিবেশে উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব সহ আন্যান্য পরিচালক গন। উদ্বোধনের পর অতিথিরা ব্যবসা প্রতিষ্ঠানটি ঘুরে দেখেন। এ সময় প্রিয় তারকাকে দেখতে ভড়ি জমায় ভক্তরা।

এটা প্রতিষ্ঠানের ১২তম শাখা ২০১২ সালে এ প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840