সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলের ধনবাড়ী পৌর নির্বাচনে ইভিএমে ভোট গ্রহন চলছে

টাঙ্গাইলের ধনবাড়ী পৌর নির্বাচনে ইভিএমে ভোট গ্রহন চলছে

প্রতিদিন প্রতিবেদক : দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে আজ শনিবার টাঙ্গাইলের ধনবাড়ীতে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। আজ সকাল আটটা থেকে শুরু হওয়া ভোট গ্রহন চলবে একটানা বিকেল চারটা র্পযন্ত। প্রথম বারের মত ইভিএম এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় ভোটারদরে মাঝে ভোট প্রদানে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে ।

সকাল থেকেই নির্বাচনের ১৫টি ভোট কেন্দ্রেই ভোটার দের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে । উৎসবমুখর পরিবেশে লাইনে দারিয়ে তারা সুশৃংখলভাবে পছন্দের র্প্রাথীদের ভোট প্রদান করছনে। সহকারী রিটানিং অফিসার ও ধনবাড়ী উপজেলা নির্বাচন অফিসার করুনা সিন্ধু চাকলাদার জানান, নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে র্পযাপ্ত সংখ্যক আইন শৃংখলা বাহিনীর সদস্য মোতায়নে করা হয়েছে নির্বাচনী এলাকায়। এছাড়াও ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের টহল রয়েছে পুরো নির্বাচনী এলাকায়।

ধনবাড়ী পৌরসভার ৯টি ওর্য়াডে ১৫টি কেন্দ্রে মোট ভোটার ৩০ হাজার ৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৪৬৩ জন এবং মহিলা ভোটার ১৫ হাজার ৫৪০ জন। নির্বাচনে মেয়র পদে ৪ জন র্প্রাথী প্রতিদ্বন্দ্বিতা করছেন । এরা হলেন, আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মন্জুরুল ইসলাম তপন, বিএনপির প্রার্থী এসএমএ সোবহান এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) সদ্য বহস্কিৃত উপজেলা যুব লীগ সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারকিলে গাছ) ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মুহাম্মদ আলী কিসলু (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া ৯টি সাধারণ আসনে কাউন্সিলর পদে ২৮ জন এবং ৩টি মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840